ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২ এমপির সামনে মারামারি, কমিটি বিলুপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
২ এমপির সামনে মারামারি, কমিটি বিলুপ্ত

বরগুনা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে দুই এমপির সামনে ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েছে। এর জেরে বরগুনা পাথরঘাটা উপজেলা কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে জেলা ছাত্রলীগ।

 

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ইমরানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত করার তথ্য জানানো হয়। এর আগে বুধবার (২৩ আগস্ট) বিকেলে মারামারির ঘটনা ঘটে।

পরে জেলা ছাত্রলীগ এক জরুরি সভা করে কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করার সিদ্ধান্ত নেয়।

জেলা ছাত্রলীগের একটি সূত্র জানায়, বুধবার (২৩ আগস্ট) বিকেলে কাকচিড়া ইউনিয়ন পরিষদে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। অনুষ্ঠানে বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের সংসদ সদস্য (এমপি) শওকত হাচানুর রহমান ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা অতিথি ছিলেন। তাদের সামনে কাকচিড়া সাংগঠনিক থানা শাখা ছাত্রলীগের দুই পক্ষ মারামারি করে। ঘটনাটি কেন্দ্রীয় নেতাদের জানালে বৃহস্পতিবার দুপুরে জেলা ছাত্রলীগ এক জরুরি সভা করে কাকচিড়া সাংগঠনিক থানা কমিটি বিলুপ্ত ঘোষণা করে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান ইমরান বলেন, বুধবারের সংঘর্ষে কয়েকজন আহত হন। এছাড়া এমপি নাদিরার সঙ্গে খারাপ আচরণ করা হয়। বিষয়টি কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদককে জানানো হয়। তারা আমাদের সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। সে মোতাবেক আমরা কমিটি বিলুপ্ত করেছি।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।