ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে: দুলু

নাটোর: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপ-মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, অবৈধভাবে ক্ষমতায় থাকা বর্তমান আওয়ামী লীগ সরকার আর আগামীতে ক্ষমতায় যেতে পারবে না। আগামী দিনে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

যে নির্বাচনে খালেদা জিয়া, তারেক রহমান, ডা. জোবাইদা এবং আমরা অংশগ্রহণ করতে পারবো, বাংলার মাটিতে এমন নির্বাচন হবে।

শনিবার (২৬ আগস্ট) দুপুরে নাটোরের সিংড়া উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাড. আবুল কালাম আজাদের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সিংড়া উপজেলা বিএনপির সদস্য ইব্রাহিম খলিল ফটিকের সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় দুলু বলেন, দেশে ২০০৮ সাল, ১৪ সাল এবং ১৮ সালের কোনো নির্বাচন নিরপেক্ষ হয়নি। আপনারা ভোট দিয়েছেন ঠিকই কিন্তু ফল উল্টে দেওয়া হয়েছে। ১/১১ এর নায়কেরা ফল উল্টে দিয়েছে। অবৈধভাবে ক্ষমতায় থাকা কোনো সরকারের অধীনে আর নির্বাচন হতে দেওয়া হবে না।

দুলু আরও বলেন, দেশের জনগণ এবার ফুঁসে উঠেছে। পৃথিবীর সমস্ত রাষ্ট্র, আমেরিকা বলেন, ইউরোপ বলেন, ভারত বলেন আর জাতিসংঘ বলেন, সবাই এখন ঐক্যবদ্ধ হয়েছেন। তারা চায় বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও সব দলের অংশগ্রহণে একটা নির্বাচন হোক। সে নির্বাচনে আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। ২০১৮ সালের ভোটে প্রার্থীদের ঘর থেকে বের হতে দেয়নি আওয়ামী লীগ। এখানে দাউদার মাহমুদ প্রার্থী ছিল, তারা বের হলে হামলা হয়েছে, আক্রমণ হয়েছে। সুষ্ঠু ভোট হলে দাউদার মাহমুদ এখানে এমপি হতো, সে আপনাদের এমপি, জনতার এমপি।

পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়ার সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাড. আলী আজগর খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।