ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনা সাহসী রাষ্ট্রপ্রধান-লৌহমানবী: শহীদ উল্লা খন্দকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
শেখ হাসিনা সাহসী রাষ্ট্রপ্রধান-লৌহমানবী: শহীদ উল্লা খন্দকার

গোপালগঞ্জ: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেছেন, বর্তমান প্রজন্ম ভালো করেই জানে, শেখ হাসিনা বাংলাদেশের জন্য এক অকুতোভয় সাহসী রাষ্ট্রপ্রধান, এক লৌহমানবী। তারা পুনরায় শেখ হাসিনাকেই রাষ্ট্রনায়ক হিসেবে দেখতে চায়।

শেখ হাসিনার নির্বাচনী এলাকা -২১৭, গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি তিনি।  

শনিবার (২৬ আগস্ট) গোপালগঞ্জ ০৩- (২১৭) আসনের কোটালীপাড়া অংশের ইউনিয়ন ও কেন্দ্র ভিত্তিক সমন্বয় কমিটি গঠনের উদ্দেশ্যে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শহীদ উল্লা খন্দকার।  

শহীদ উল্লা খন্দকার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে পিতৃ-মাতৃ, ভাই, স্বজন হারানোর বেদনা নিয়ে স্বদেশ ভূমিতে ফেরার পর থেকেই তিনি নিরলসভাবে দেশের অধিকারহারা মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য নিরবচ্ছিন্ন লড়াই-সংগ্রাম অব্যাহত রেখেছেন। মূলত আওয়ামী লীগ সভাপতি হিসেবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের ফলে দেশে গণজাগরণের ঢেউ জাগে, গুণগত পরিবর্তন সূচিত হয় রাজনৈতিক আন্দোলনের, গণ সম্পৃক্ততা বৃদ্ধি পায় সংগঠনের, দেশবাসী পায় নতুন আলোর দিশা।  

তিনি আরো বলেন, বিগত নির্বাচনের চেয়েও এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কারণে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। কেন্দ্র ভিত্তিক যে কমিটি গঠন করা হবে, তা শক্তিশালী ও কার্যকর করতে ওয়ার্ডে ওয়ার্ডে মিটিং করতে হবে। যাতে করে ভোটের দিন যার যা দায়িত্ব তা ঠিক মতো পালন করতে পারেন।

আগামী সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নৌকা প্রতীকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান শহীদ উল্লা খন্দকার।  

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত ইউনিয়ন ও কেন্দ্র ভিত্তিক সমন্বয় কমিটি গঠনের প্রস্তুতিমূলক সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ , যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাজহারুল আলম পান্না ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিজন বিশ্বাসসহ দলের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।