ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রীর সুধী সমাবেশ জনসমুদ্রে পরিণত করার প্রস্তুতি নিচ্ছে যুবলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
প্রধানমন্ত্রীর সুধী সমাবেশ জনসমুদ্রে পরিণত করার প্রস্তুতি নিচ্ছে যুবলীগ

ঢাকা: আগামী ২ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ বিশাল জনসমুদ্রে পরিণত করতে সহযোগিতা করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। এজন্য সংগঠনটির নেতাকর্মীদের সর্বোচ্চ প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

সোমবার (২৮ আগস্ট) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন ৷ 

প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

পরশ বলেন, আগামী ২ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় পুরাতন বাণিজ্যমেলার মাঠে এক বিশাল সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। প্রধানমন্ত্রীর রাজনৈতিক কর্মী হিসেবে এটা নিশ্চয়ই আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের ব্যাপার। একদিকে এ ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে যেমন আওয়ামী লীগ সরকারের চলমান উন্নয়নের আরেকটা বিশাল মাইলফলক। অন্যদিকে যুবলীগের কর্মী হিসেবে আমাদের জন্য নেত্রীর সমাবেশ সফল করার সুযোগ ও তার দিকনির্দেশনামূলক বক্তব্য শুনতে পারা পরম সৌভাগ্যের ব্যাপার। তাই তার এ সমাবেশটি সফল করার লক্ষ্যে আমরা আওয়ামী যুবলীগ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমরা যুবলীগ এ সমাবেশের মাধ্যমে আমাদের সর্বোচ্চ শক্তি প্রদর্শন ও সহযোগিতা দিয়ে এ সমাবেশটি বিশাল জনসমুদ্রে পরিণত করবো। আপনারা সর্বোচ্চ ও সর্ব উৎকৃষ্ট প্রস্তুতি গ্রহণ করবেন।

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।