ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আগারগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
আগারগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঢল

ঢাকা: আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আসছেন আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে। ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে অংশ নিতে আসা নেতাকর্মীতে এরই মধ্যে আগারগাঁও এলাকা ভরে গেছে।

বহুল প্রতীক্ষিত ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের বিমানবন্দর থেকে ফার্মগেট অংশ যানবাহন চলাচলের জন্য উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২ সেপ্টেম্বর) উদ্বোধন উপলক্ষে বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে পুরনো বাণিজ্যে মেলার মাঠে আওয়ামী লীগের সুধী সমাবেশে অংশ নেবেন তিনি।

গাজীপুরের কাপাশিয়া থেকে আসা ৫৫ বছর বয়সী আতিকুর রহমান কাজল বলেন, দুপুরে ঢাকায় এসেছি। গাজীপুর থেকে এখন বাসে করে এলাম। আসার পর বৃষ্টিতে ভিজে গেছি, আমাদের অন্য নেতাকর্মীরাও ভিজে গেছে।

তিনি বলেন, এই উড়াল সড়কটির ফলে যানজট কমে যাবে। এটি আমাদের গৌরব। প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে এত দূর থেকে এসেছি।

রাজধানীর কাজীপাড়া থেকে আসা কামাল হোসেন বলেন, উড়াল সড়কটি চালু হলে রাজধানী বাসিন্দাদের যানজট থেকে রেহাই পাবে। এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন অনুষ্ঠানে এসেছি। নেতাদের ও প্রধানমন্ত্রীর ভাষণ শুনবো।

বিকেল ৪টার দিকে আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্যমেলা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনী ফলক উন্মোচন ও মোনাজাতে অংশ নেবেন। এরপর সেখানে অনুষ্ঠিত হবে সুধী সমাবেশ।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩

এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।