ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালের শ্রমিক লীগ নেতা রইজকে গ্রেপ্তার করতে হবে: জাপা মহাসচিব

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
বরিশালের শ্রমিক লীগ নেতা রইজকে গ্রেপ্তার করতে হবে: জাপা মহাসচিব

ঢাকা: বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বরিশাল সিটি করপোরেশনের একাধিকবার নির্বাচিত কাউন্সিলর  মরতুজা আবেদিনের ওপর শ্রমিক লীগ নেতার সন্ত্রাসী হামলা ও লাইসেন্স করা পিস্তল ছিনিয়ে নেওয়ার অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টি (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।  

সোমবার (৪ সেপ্টেম্বর) এক বার্তায় জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, রোববার (০৩ সেপ্টেম্বর) বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর মরতুজা আবেদীন ব্যক্তিগত কাজে বরিশাল ভূমি অফিসে যান।

এ সময় বরিশাল মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্না তার সন্ত্রাসী বাহিনী নিয়ে জাতীয় পার্টি নেতা মরতুজা আবেদীনের ওপর সন্ত্রাসী হামলা চালায়। সন্ত্রাসী মান্না বাহিনী তখন জাতীয় পার্টি নেতা মরতুজা আবেদীনের লাইসেন্স করা পিস্তল ছিনিয়ে নেওয়ার অপচেষ্টা করে। পুলিশের হস্তক্ষেপে মরতুজা আবেদীন প্রাণে বেঁচে যান।

তিনি বলেন, বরিশালে জাতীয় পার্টি নেতা মরতুজা আবেদীন এর ওপর শ্রমিক লীগের সন্ত্রাসী হামলা মেনে নেওয়া যায় না। শ্রমিক লীগের সন্ত্রাসী কর্মকাণ্ড রোধ করতে দলবলসহ বরিশাল মহানগর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক রইজ আহমেদ মান্নাকে গ্রেপ্তার করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।