ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

‘অপপ্রচার মানুষের মন থেকে আ. লীগকে মুছে ফেলতে পারবে না' 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
‘অপপ্রচার মানুষের মন থেকে আ. লীগকে মুছে ফেলতে পারবে না' 

চাঁদপুর: আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ অত্যন্ত সুসংগঠিত দল। কোনো অপপ্রচার সাধারণ মানুষের মন থেকে আওয়ামী লীগকে মুছে ফেলতে পারবে না।

শনিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলায় পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মিলনায়তনে ৬ নম্বর উত্তর কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু এ রাষ্ট্রকে প্রতিষ্ঠিত করেছেন। এ রাষ্ট্রকে গড়ে তুলতে যা যা করা দরকার তা তিনি করে দিয়েছেন। তিনি শুধু স্বাধীনতা দিয়েই যাননি, এদেশের উন্নয়নের জন্যে সব কাজ তিনি করে গিয়েছেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দায়িত্ব নিয়েছেন। তিনি এদেশের গণতন্ত্র ফিরিয়ে এনেছেন। তিনি সংগ্রামী নেতা থেকে কালজয়ী নেতা।

সেলিম মাহমুদ বলেন, আজকে বিএনপি-জামায়াত দেশে-বিদেশি যে অপপ্রচার চালাচ্ছে, তার বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। বিশ্ব এখন জানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থ ও প্রতিবেশীদের স্বার্থের মূল্যায়ন দেয়।
সভায় সভাপতিত্ব করেন ৬ নম্বর কচুয়া উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম আখতার হোসেন।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীসহ জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ