ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

ঢাকা: বিক্ষোভ সমাবেশে অংশ নিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জুমার পর থেকেই নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা জড়ো হতে থাকেন।

বিকেল ৩টায় সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে।  

১৫ সেপ্টেম্বর ‘আন্তর্জাতিক গণতন্ত্র দিবস’ উপলক্ষে নয়াপল্টনে এই বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। সরকারের পদত্যাগসহ ‘এক দফা’ দাবিতে এবং নেতা-কর্মীদের ‘মিথ্যা’ মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে এই সমাবেশ হচ্ছে। বিএনপি ছাড়াও সরকারবিরোধী বিভিন্ন দল ও জোটও যুগপৎভাবে এই কর্মসূচি পালন করতে যাচ্ছে।

নয়াপল্টনে জড়ো হওয়া নেতারা বিভিন্ন স্লোগান দিচ্ছেন। সমাবেশকে কেন্দ্র করে পল্টন এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশের কয়েকটি বিশাল টহল দল ওই এলাকায় মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে ও উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সিনিয়র নেতা এবং অঙ্গ-সংগঠনের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।