ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মানুষের ভোটের অধিকারের জন্য রাজপথে নেমেছি: ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
মানুষের ভোটের অধিকারের জন্য রাজপথে নেমেছি: ফখরুল

নীলফামারী: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মানুষের ভোটের অধিকার ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে তারুণ্যের মিছিলে রাজপথে নেমেছি। সরকারকে আর এক তরফা নির্বাচন করতে দেবে না জনগণ।

সরকারকে হটাতে এক দফার আন্দোলন জোরদার করতে হবে।  

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪০ মিনিটে তারুণ্যর মিছিলে অংশ নিয়ে নীলফামারীর সৈয়দপুর বাস টার্মিনালে আয়োজিত পথসভায় তিনি একথা বলেন।  

পথসভায় বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সাবেক সংসদ সদস্য বিলকিছ ইসলাম, বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সাধারণ সম্পাদক শাহিন আকতারসহ কেন্দ্রীয় বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতারা বক্তব্য দেন। প্রচণ্ড রোদকে উপেক্ষা করে পথসভাটি জনসভায় রূপ নেয়।  

সভায় উপস্থিত ছিলেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু,  ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান,  স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।  
মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, এই সরকার আমাদের ভোট দিতে দেয়নি। রাতে ভোট করেছে। আর এরকম ভোট করতে দেওয়া হবে না।  

বিএনপি আর সাজানো নির্বাচনে যাবে না। নির্দলীয় সরকারের নির্বাচনসহ স্বাধীন নির্বাচন কমিশন দাবি করে উপস্থিত জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশ নেবেন? তখন জনগণ বলতে থাকেন না না।  

তিনি উল্লেখ করে বলেন, দলীয় নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানি করছে সরকার। তবে যাই করুক না কেন জনগণের আন্দোলন আর থামবে না। এ সরকারকে বিদায় করে ছাড়বেন তারা।

এর আগে বিএনপি মহাসচিব রংপুরে তারুণে্যর রোড মার্চ কর্মসূচির উদ্বোধন করেন। পথসভা শেষে মহাসচিব বিশাল গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে দিনাজপুরের উদ্দেশে যাত্রা করেন।  

বাংরাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।