ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনা না থাকলে দেশ আফগানিস্তান হয়ে যাবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
শেখ হাসিনা না থাকলে দেশ আফগানিস্তান হয়ে যাবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না। শেখ হাসিনা এখন বাংলাদেশের সম্পদ।

বঙ্গবন্ধুকে হত্যার পর আমাদের ভবিষ্যৎকে মেরে ফেলা হয়েছে। শেখ হাসিনা আপনাদের সবার সম্পদ। সুতরাং আপনাদের সিদ্ধান্ত নিতে হবে। আপনারা যদি চান এক দুই লাখ মানুষ মারা যায় ভেবেছেন কী হবে। এক হলি আর্টিজান হামলায় বিদেশি বায়াররা আসা বন্ধ করে দিয়েছিল। আর এ সুযোগ যদি তারা পায়। ওরা একটি পদলেহনকারী গ্রুপকে বসাতে চাচ্ছে। তখন এ দেশ আফগানিস্তান ও সিরিয়ার মতো হয়ে যাবে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বিকেএমইএ’র নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি প্রথম যখন পার্লামেন্টে গেছি তখনই এ ডিএনডি নিয়ে কথা বলেছি। আমি বলতে বলতে এক পর্যায়ে বললাম এটা করে দেবেন নয়তো পদত্যাগ করবো। তখন প্রধানমন্ত্রী এটা করে দিতে বললেন। আজ সেটার কাজ সেনাবাহিনী করছে।  

তিনি বলেন, এখানে সব ব্যবসায়ীরা আছেন। এখানে পলিটেকনিক্যাল স্কুল হচ্ছে, পাঁচশ শয্যা বিশিষ্ট হাসপাতাল হবে। আরও অনেক কাজ হবে। এতে শুধু নারায়ণগঞ্জ নয়, উত্তরাঞ্চলের মানুষ এখান থেকে সুবিধা পাবে।

শামীম ওসমান বলেন, ১ হাজার ৮০০ পুলিশ দিয়ে যদি আমরা মনে করি সব হয়ে যাবে, এটা সম্ভব না। এ সমস্যাগুলোর পেছনে কিছু লোক কাজ করে। আমরা এদের সাপোর্ট করি না। স্বরাষ্ট্রমন্ত্রীকে বলতে চাই, কে কোন দল করে দেখার দরকার নেই। আরেকটা মাদক সমস্যা। পুলিশকে সঙ্গে নিয়ে আমাদের সবাইকে মাঠে নামতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।