ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

জনগণকে ক্ষমতায় আনতে চাই: ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
জনগণকে ক্ষমতায় আনতে চাই: ফখরুল বক্তব্য রাখছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রংপুর থেকে: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা জনগণকে ক্ষমতায় আনতে চাই, আমাদের একটাই লক্ষ্য জনগণের অধিকার ফিরে দিতে হবে। যদি না শুনেন, ফয়সাল হবে কোথায়? রাজপথে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সৈয়দপুরের বাসস্ট্যান্ডের পথসভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।  

রংপুর বিএনপির কার্যালয়ে সামনে থেকে রোডমার্চ শুরু হয়ে এখন সৈয়দপুর বাসস্ট্যান্ড পার হয়েছে।  

বিএনপি মহাসচিব বলেন, এই রোড মার্চের উদ্দেশ্যে কী? এটার উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশে মানুষ যে কষ্ট আছে। তারা যেন কষ্টের কথা বলতে পারেন। উদ্দেশ্য একটাই, এই জনগণ নিয়ে আমরা ভোট করতে দেবো না। রাষ্ট্রযন্ত্র নিয়ে, পুলিশ নিয়ে ভোট করবেন, ভোট কেড়ে নিয়ে যাবেন। সরকার প্রতারক, দেশের মানুষকে বোকা ভাবেন। কিন্তু এবার দেশের মানুষ ১৪ ও ১৮ সালে মতো ভোট হতে দেবে না। ১৪ সালে তো বিনাভোটে তাদের ১৫৪ জন সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছে।  

বক্তব্যকালে মির্জা ফখরুল শ্রমিকদের কাছে জানতে চান, আপনারা কী ভালো আছেন? তখন তারা বলেন, না। কারণ সরকার ঘুষ, দুর্নীতি করে সব টাকা পাচার করে দিয়েছে। দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ করে ফেলছে। আপনারা এই সরকারের অধীনে নির্বাচন করতে চান? নেতাকর্মীরা বলেন, না। তাহলে রাস্তায় নামতে হবে আপনাদের। প্রতিবাদ করতে হবে। আমরা জনগণকে ক্ষমতায় আনতে চাই, আমাদের একটাই লক্ষ্য জনগণের অধিকার ফিরে দিতে হবে। যদি না শুনেন, ফয়সাল হবে কোথায়? রাজপথে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
টিএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।