ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনা একমাত্র রাষ্ট্রনায়ক যিনি সব মানুষকে নিয়ে ভাবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
‘শেখ হাসিনা একমাত্র রাষ্ট্রনায়ক যিনি সব মানুষকে নিয়ে ভাবেন’

চাঁদপুর: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-১ আসনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একমাত্র রাষ্ট্রনায়ক যিনি বাংলাদেশের সব মানুষকে নিয়ে ভাবেন। যে কারণে তিনি ভূমি ও গৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে জমি ও ঘর করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের নুরুল আজাদ কলেজ মাঠে কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে উন্নয়ন ও প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, সরকার প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসায় বহুতল বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ করে শিক্ষা বিস্তারের জন্য কাজ করে যাচ্ছে। কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে প্রান্তিক পর্যায়ের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ফয়সাল আজাদ রুবেলের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম প্রধানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন-উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, জেলা পরিষদ সদস্য তৌহিদুল ইসলাম খোকা, কাদলা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরে আলম রিহাত, পৌর আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, নুরুল আজাদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য দেন-বাতবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, কাদলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কাউছার আলম প্রধান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল বাদল, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন বিপ্লব, আওয়ামী লীগ নেতা আবু হানিফ ও সাবেক ছাত্র নেতা মাহবুবে রাব্বি মানিক প্রমুখ।

কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।