ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

গৌরনদীতে যুবলীগের ৩ কর্মীকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
গৌরনদীতে যুবলীগের ৩ কর্মীকে কুপিয়ে জখম

বরিশাল: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলায় যুবলীগের তিন কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষ থেকে যুবলীগ নেতা রাসেদ হাওলাদারসহ তার সহযোগীদের আসামি করে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পলাশ হাওলাদার ও তুহিন হাওলাদার নামে দুজনকে আটক করেছে থানা পুলিশ।

এর আগে বিকেলে প্রকাশ্যে হামলা চালিয়ে যুবলীগ কর্মী রায়হান ফকির, কাওসার ফকির ও ইমাত খানকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করা হয়।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, টরকী বন্দর এলাকায় দীর্ঘদিন থেকে যুবলীগ নেতা রাসেদ হাওলাদারের সঙ্গে একই দলের রায়হান ও কাওসারসহ তাদের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, হামলার ঘটনার পর টরকী ও তার পার্শ্ববর্তী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পাশাপাশি হামলাকারীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে। শান্ত গৌরনদীকে কেউ অশান্ত করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।