ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সরকারের পতন হলেই গণতন্ত্র-ভোটাধিকার ফিরবে: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
সরকারের পতন হলেই গণতন্ত্র-ভোটাধিকার ফিরবে: শামা ওবায়েদ

ফরিদপুর: শেখ হাসিনা সরকারের পতন হলেই দেশে গণতন্ত্র ফিরে আসবে এবং জনগণ ভোটাধিকার ফিরে পাবে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী শামা ওবায়েদ ইসলাম রিংকু।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া মোল্লা বাড়ি চত্বরে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ৩ অক্টোবর অনুষ্ঠিতব্য ফরিদপুরের রোডমার্চ কর্মসূচি সফল করার লক্ষ্যে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, জনতার উত্তাল তরঙ্গে ভোট চোর সরকারের পতন হবে ইনশাআল্লাহ। আর শেখ হাসিনা সরকারের পতন হলেই দেশে গণতন্ত্র ফিরে আসবে, জনগণ ভোটাধিকার ফিরে পাবে।

ডাঙ্গী ইউনিয়ন বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রইসউদ্দীন চোকদারের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন ফরিদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ, যুগ্ম-আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।