ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ হবে সমৃদ্ধশালী: খোকন সেরনিয়াবাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ হবে সমৃদ্ধশালী: খোকন সেরনিয়াবাত

বরিশাল: আমাদের ধর্মীয় নেতা হযরত মুহাম্মদ (স.) এর জন্মদিন আজ। এ দিনটা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আর এ বছর আজ আমাদের নেত্রী শেখ হাসিনারও জন্মদিন। আমরা যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আওয়ামী লীগ করি তাদের সামনে অনেক চ্যালেঞ্জ রয়েছে। গত সিটি নির্বাচনে আপনারা যেমন নৌকাকে বিজয়ী করেছেন তেমনি আগামী জাতীয় নির্বাচনেও নৌকাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ হবে সমৃদ্ধশালী। ৎ

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মানাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২৮সেপ্টেম্বর) বিকেল ৫টায় বরিশাল নগরের সদর রোডস্থ আবুল খায়ের আব্দুল্লাহর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় তিনি আরও বলেন, দেশের মানুষের অভিভাবক শেখ হাসিনা। মেয়র হিসেবে আমি কেবলমাত্র সেবা করতে এসছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সেই সেবা কাজ চালিয়ে যাবো। বরিশাল নানা সমস্যায় জর্জরিত। এগুলো সমাধানে এরই মধ্যে অনেক মন্ত্রণালয়ে আমি গিয়েছি। তাদেরও আফসোস বরিশাল কেন এত পিছিয়ে। তাদের কাছে আমি অনেক প্রশ্নের সম্মুখীন হয়েছি। মন্ত্রণালয়সহ অনেক এনজিও জানে বরিশালের দূরবস্থার কথা। এটি আমার কাছে লজ্জার। বরিশাল সিটি করপোরেশনের প্রশাসনিক ব্যবস্থা নেই বললেই চলে। সেই প্রতিষ্ঠান জনগণের কি সেবা দেবে। তবে আমরা এগিয়ে যাবো। আমরা সফলও হবো।

তিনি আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে অনেক দেশি বিদেশি ষড়যন্ত্রের শিকার হতে হচ্ছে। এসব মোকাবিল করেই আমাদের জয়ী হতে হবে।

মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম এর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ বার কাউন্সিলের হাউজ কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট কে বি এস আহম্মেদ কবির।

সভায় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সভাপতি মো. শাহজাহান হাওলাদার, মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল ইসলাম নিজাম, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. হুমায়ন কবির, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মহানগর ও ওয়ার্ড নেতারা।

সভায় বক্তারা বলেন, আজ হযরত মোহাম্মদ (স.) ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। যেটি আমাদের জন্য অনেক সৌভাগ্যের। শেখ হাসিনার জন্মদিনের শ্রেষ্ট উপহার হবে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করা। দেশের উন্নয়নের স্বার্থেই তাকে পুনরায় নির্বাচিত করতে হবে। পাশপাশি তারা আশা প্রকাশ করেন বরিশালে প্রধানমন্ত্রী নিশ্চয়ই এমন কাউকে প্রার্থী দেবেন যার কারণে নগরবাসী আতঙ্কিত নয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।