ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

একদফা দাবি আদায়ে ব্যর্থ হয়েছে বিএনপি: সালমান এফ রহমান

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
একদফা দাবি আদায়ে ব্যর্থ হয়েছে বিএনপি: সালমান এফ রহমান

নবাবগঞ্জ (ঢাকা): বিএনপি একদফা দাবি আদায়ে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

সোমবার (০২ অক্টোবর) বিকেলে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি শুকুর সাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সালমান এফ রহমান বলেন, বিএনপি একদফা দাবি আদায়ে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। দেশের জনগণ এখন আর তাদের সঙ্গে নেই।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে বর্তমান সরকারের অধীনেই হবে। দেশি-বিদেশি কোনো অপশক্তি এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না।

তিনি আরও বলেন, বিএনপি ফেসবুক ও ইউটিউবে আন্দোলন করছে আর গুজব ছড়াচ্ছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ আবারও জনগণের মন জয় করে আবার ক্ষমতায় আসবে।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা দোহার-নবাবগঞ্জের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, গত ১০ বছরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। তার জন্য এখন থেকেই নৌকার পক্ষে ভোট চাইতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ফিরোজ মাহমুদ নাঈম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলম, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন, ঢাকা জেলার অতিরিক্ত সহকারী পুলিশ সুপার (অপরাধ) আমীনুল ইসলাম, দোহার সার্কেলের সিনিয়র এএসপি আশরাফুল আলম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, সহ-সভাপতি আলী আহসান খোকন শিকদার, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তফা কামাল ও নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ।

এরআগে, সালমান এফ রহমান দোহার থানার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনসহ সাহেবখালী খালের ওপর এলজিইডির বাস্তবায়নে একটি গুরুত্বপূর্ণ সেতু নির্মাণ কাজের উদ্বোধন, বিলাসপুর ইউনিয়নের অবহেলিত চার লেনের দুটি সড়ক উদ্বোধন এবং উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের দুটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।