ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জাপা নেতার মৃত্যুতে চেয়ারম্যানের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
জাপা নেতার মৃত্যুতে চেয়ারম্যানের শোক

ঢাকা: জাতীয় পার্টি মানিকগঞ্জ জেলার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সিংগাইর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)

মঙ্গলবার (০৩ অক্টোবর) ভোরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।  

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ একজন নিবেদিত প্রাণ সংগঠক ছিলেন। জাতীয় পার্টির রাজনীতিতে তিনি দীর্ঘদিন নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে সাংগঠনিক কাজ করে গেছেন। তার মৃত্যুতে মানিকগঞ্জবাসী একজন বলিষ্ঠ সংগঠককে হারাল।  

অনুরূপ এক শোকবার্তায় জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ গত শুক্রবার প্রচণ্ড শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর সিংগাইরের মাধবপুর মানিকনগর কবরস্থান মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।