ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে: আমীর খসরু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে: আমীর খসরু

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় পরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার (৯ অক্টোবর) খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে রাজধানীর নয়াপল্টন দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশ তিনি এ মন্তব্য করেন।

বিএনপি ঢাকা মহানগর ও উত্তর-দক্ষিণ এ সমাবেশের আয়োজন করে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, যে দেশে ফ্যাসিস্ট সরকার রাজত্ব করে তাদের প্রধান উদ্দেশ্য হলো প্রতিপক্ষকে রাজনৈতিক মাঠ থেকে সরিয়ে দেওয়া। এ ফ্যাসিস্ট সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশের মানুষ ততদিন শান্তিতে থাকতে পারবে না।

তিনি বলেন, এ সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য যারা সহযোগিতা করছেন তাদেরও একদিন বিচারের কাঁঠগড়ায় দাঁড়াতে হবে। এ ভোট চোরদের বিতাড়িত করতে না পারলে কারো রক্ষা হবে না। রাজপথের আন্দোলন ছাড়া এ সরকারকে ক্ষমতায় থেকে নামানো যাবে না। রাজপথেই এ সরকারের ফয়সালা করতে হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
টিএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।