ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া ঘুমিয়ে থাকায় সাক্ষাৎ পাননি ১২ দলের নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
খালেদা জিয়া ঘুমিয়ে থাকায় সাক্ষাৎ পাননি ১২ দলের নেতারা

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঘুমিয়ে থাকায় সাক্ষাৎ পাননি ১২ দলীয় জোটের নেতারা।

রোববার (১৫ অক্টোবর) সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে বেগম খালেদা জিয়াকে দেখতে যান ১২ দলীয় জোটের ৯ নেতা।

হাসপাতাল থেকে বের হয়ে জোটের শরিক বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বলেন, আমরা ১২ দলীয় জোটের ৯ নেতা খালেদা জিয়ার সঙ্গে দেখা করে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে গিয়েছিলাম। তার পাশের রুমে আধঘণ্টা অপেক্ষা করেছিলাম। তিনি সিসিইউ থেকে কেবিনে ফিরে ঘুমিয়ে ছিলেন। আমরা তাকে বিরক্ত করিনি।

তার ব্যক্তিগত চিকিৎসক শাহাবুদ্দিন তালুকদার আমাদের তার চিকিৎসার ব্যাপারে ব্রিফ করেছেন। বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে দেশবাসীর মতো ১২ দলীয় জোটের নেতারাও উদ্বিগ্ন। তাই আমরাও চাই অতি দ্রুত উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশ পাঠানো হোক।

জোটের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, খালেদা জিয়াকে দেখতে গিয়েছিলেন ১২ দলীয় জোটের শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জমিয়াতে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান আজহারুল ইসলাম, লেবার পার্টির চেয়ারম্যান ফারুক রহমান, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) এর সিনিয়র সহ-সভাপতি রাশেদ প্রধান, ইসলামী ঐক্য জোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা শওকত আমিন, বাংলাদেশ কল্যাণ পার্টির অতিরিক্ত মহাসচিব আব্দুল্লাহ আল হাসান সাকিব ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব কাজী নজরুল ইসলাম ।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।