ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২৮ অক্টোবর বিএনপির সঙ্গে রাজপথে দেখা হবে: মায়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
২৮ অক্টোবর বিএনপির সঙ্গে রাজপথে দেখা হবে: মায়া

চাঁদপুর: আগামী ২৮ অক্টোবর বিএনপির সঙ্গে রাজপথে দেখা হবে। এদিন বিএনপিকে প্রতিহত করতে ঢাকার রাজপথে থাকবে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

এমন হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

শনিবার (২১ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোজাদ্দেদিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচনকে বানচাল করার জন্য দেশি এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র শুরু হয়েছে। বিএনপি শুধু দফা দেয় আর হুঙ্কার দেয়। কাজ কোনোটিই হয় না তাদের। আন্দোলন করার কোনো হেডাম (ক্ষমতা) তাদের নেই। এ সময় আন্দোলনের মাধ্যমে এই বিএনপি-জামায়াতকে টেনে হিছড়ে নামিয়েছি বলেও উল্লেখ করেন তিনি।

মায়া বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা রাজপথের মানুষ ও শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনা যখন যেই নির্দেশ দেন তা জীবন দিয়ে পালন করে তার কর্মীরা।

ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা রেজয়ান খন্দকার ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার ও গাজী ইলিয়াছুর রহমান।

আরও বক্তব্য দেন, উপজেলা যুবলীগ সাধরাণ সম্পাদক কাজী মো. শরীফ, আওয়ামী লীগ নেতা মনিরুল হক সেন্টু, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি পারভীন শরীফ, আবদুল হান্নান মাস্টার, উসমান গনি মাস্টার ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধরণ সম্পাদক গোলাম মোস্তফা।

জেলা ছাত্রলীগ নেতা ফখরুল ইসলাম রনি, মহিলা নেত্রী আসমা আক্তার লাকী, আরিফুল্লাহ মিয়াজী, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মানিক মোল্লা, সাবেক ইউপি সদস্য বিল্লাল হোসেন, দেলোয়ার হোসেন, ওয়ার্ড যুবলীগ সভাপতি সেলিম, কবির হোসেন, ছাত্রলীগ নেতা সোহেল রানা বাবু, সুমন প্রধান, সুলেমানসহ নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।