ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের কার্যালয়ে হামলার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের কার্যালয়ে হামলার অভিযোগ

ঢাকা: বাংলাদেশ স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে রাজধানীর বিজয় সরণিস্থ তেজকুনিপাড়ায় ঐক্য পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. আব্দুর রহিম বলেন, মানুষের অধিকার ও মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদ বিগত ৫ বছর আগে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়। সারা দেশ থেকে সৎ ও ভালো মানুষ যারা সংসদ নির্বাচনসহ বিভিন্ন পর্যায়ের নির্বাচনে অংশগ্রহণ করছেন বা করবেন তাদের পাশে থাকাই ঐক্য পরিষদের মূল লক্ষ্য।

স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের চেয়ারম্যান বলেন, গত শনিবার (২১ অক্টোবর) আনুমানিক রাত সাড়ে ৭টায় ২৫/৩০ জন সন্ত্রাসী ঐক্য পরিষদের মিটিং চলাকালীন কেন্দ্রীয় কার্যালয়ে হামলা চালায়। সন্ত্রাসীরা অফিস ভাঙচুর করে এবং অনেককে মারধর করে। এ সময় ঐক্য পরিষদের চেয়ারম্যানসহ মো. আব্দুর রহমান রবি, নুরতাজ আরা ঐশী, উম্মে সালমা ঊষাসহ বেশ কয়েকজন আহত হন। আমরা এমন ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মো. আব্দুর রহমান রবি, ক্যাপ্টেন আয়নুল হক, নূরজাহান বেগম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।