ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জরুরি সংবাদ সম্মেলনে ডেকেছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
জরুরি সংবাদ সম্মেলনে ডেকেছে বিএনপি

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করার সিদ্ধান্তে অনড় বিএনপি। পুলিশের পক্ষ থেকে ঢাকায় আগামী ২৮ অক্টোবর মহাসমাবেশের এখনো অনুমতি পায়নি বিএনপি।

এর ফলে সমাবেশের ভেন্যু নিয়ে দলীয় অবস্থান তুলে ধরতে জরুরি সংবাদ সম্মেলনে ডেকেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৭ অক্টোবর) বেলা ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।  

বৃহস্পতিবার (২৬ ) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির।

তিনি জানান, শুক্রবার বেলা ১১টায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ছাড়াও সমাবেশের জন্য দুটি ভেন্যুর প্রস্তাব দিতে বলা হয়েছিল দলটিকে। তবে পল্টন ছাড়া অন্য কোথাও বিএনপি সমাবেশ করবে না বলে জানিয়ে দিয়েছে। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, ডিএমপি কমিশনারের বাছাই করা নির্ধারিত স্থান ছাড়া সমাবেশ করলে তার অনুমতি তারা দেবে না।  

বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে, ডিএমপির পক্ষ থেকে যদি সমাবেশের অন্য কোনো উপযুক্ত স্থানের প্রস্তাব দেওয়া হয় তা গ্রহণ করবে বিএনপি। এর কারণ হচ্ছে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হোক তা চান না বিএনপির শীর্ষ নেতারা।  

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
ইএসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।