ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

২৮ তারিখ নিয়ে জুজুর ভয় দেখানো হচ্ছে: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
২৮ তারিখ নিয়ে জুজুর ভয় দেখানো হচ্ছে: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান বলেছেন, ২৮ তারিখ নিয়ে জুজুর ভয় দেখানো হচ্ছে। জুজুর ভয় পাবেন না।

বন্দরে অনেকে আমার সঙ্গে থেকেই ফনা ধরছেন। এগুলো থাকবে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে কেউ কিছু করতে পারবেন না।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বন্দরের সমরক্ষেত্রে তাকে দেওয়া এক সংবর্ধনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, আমার বড় ভাই নাসিম ওসমানের মৃত্যুর পর আমার ওপর নির্দেশ আসে নির্বাচন করার। আমার ইচ্ছে ছিল না। আমি আমার ভাইদের সংসদ সদস্য বানাতে চেয়েছি। আমি অন্যকে বানাতেই পছন্দ করি। তবে আল্লাহর ইচ্ছায় আমি দুবার এ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই আপনাদের জন্য কাজ করতে পেরেছি। সাতটি ইউনিয়নে সাতটি স্কুল করেছি।

তিনি বলেন, একেকটি ইউনিয়নে কাজ করার সময় চেয়ারম্যান, ইউএনও, উপজেলা চেয়ারম্যানরা আমাকে যেভাবে সাহায্য করেছেন তাদের জন্যই এ সংবর্ধনা পাচ্ছি। আমার জন্য এটি নয় শুধু।

সেলিম ওসমান বলেন, মানুষকে একত্রিত করতে পারলে মানুষ স্বার্থপর না হলে শান্তির কোনো অভাব হয় না। বন্দরে এমন কোনো মিটিং হয়নি যেখানে কোনো দল ছিল না মিটিংয়ে। এমন কোনো দল নেই যারা আমার মঞ্চে ছিল না।

আমি না শামীম ওসমান সেটা বড় ব্যাপার না। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে আগামী সরকার গড়তে হবে।

তিনি বলেন, অনেকে বলেন দ্রব্যমূল্য বেড়েছে। পাশের দেশে কী অবস্থা সেটা খবর নেন না। সেই সুযোগে একটা দল বিদেশিদের সুবাদে আস্ফালন করছে। ওরা নারায়ণগঞ্জকে উথালপাথাল করে ছেড়েছে।

সেলিম ওসমান বলেন, এমনও হয়েছে সংসদ সদস্য থাকা অবস্থায় আমার বাড়িতে বাজার হয়নি। তবুও চেষ্টা করেছি আগে দেওয়ার। তারপর বাজার হবে। আমি করোনার সময় চেষ্টা করেছি মানুষের ঘরে ঘরে বাজার পৌঁছে দিতে। ভালো কাজ করতে হলে ভালো লোক দরকার। এদের মাধ্যমে আমি এগোতে পেরেছি। এ সংবর্ধনা আমার একার নয়। আপনারা সবার জন্যই দোয়া করবেন। আমরা যেন আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে পারি। আমি আপনাদের ছেড়ে কখনও যাব না বেইমানি করব না। আমার ইচ্ছা, মৃত্যুর পর আমার কবরটা যেন বন্দরেই দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।