ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শ্যামনগরে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
শ্যামনগরে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল  

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় শ্যামনগর মাইক্রোস্ট্যান্ড থেকে বের হয়ে বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রেসক্লাবের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ মিজানুর রহমান মিজান সভাপতিত্ব করেন।  

এসময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মাহবুব বাবুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. হাফিজুর রহমান হাফিজ, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব গোলাম মোস্তফা (মোস্ত), উপজেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোছা. দেলোয়ারা বেগম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েস, শ্যামনগর মটর শ্রমিকলীগের সভাপতি সাবের মিস্ত্রী, যুবলীগ নেতা শেখ সুজন, এস এম ফেরদাউস হায়দার, হাসানুজ্জামান হাসান, খান জাকির হোসেন পলাশ, ইউপি সদস্য মিজানুর রহমান মিজান ও উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ খান।

বক্তারা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি এবং দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা এবং বিএনপি দেওয়া হরতালকে প্রতিহত করতে মাঠে থাকার ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।