ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

দুইদিনের উচ্ছৃঙ্খলতায় ৪৫টি আগুন দেওয়ার ঘটনা ঘটেছে: ফায়ার সার্ভিস

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
দুইদিনের উচ্ছৃঙ্খলতায় ৪৫টি আগুন দেওয়ার ঘটনা ঘটেছে: ফায়ার সার্ভিস

ঢাকা: গতকাল শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১টা থেকে (২৯ অক্টোবর) সন্ধ্যা ৬টা পর্যন্ত উচ্ছৃঙ্খল জনতা দ্বারা সারাদেশে ৪৫টি আগুন দেয়ার সংবাদ পাওয়া গেছে। এসবের মধ্যে ঢাকা সিটি করপোরেশন এলাকায় ২৭টি আগুনের ঘটনা ঘটে।

 

রোববার (২৯ অক্টোবর) ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা মো. তালহা বিন জসিম এ তথ্য জানান।

এদিকে আজ রবিবার সকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারাদেশে মোট ১৩টি আগুনের সংবাদ পাওয়া যায়। এর মধ্যে ৪টি ঢাকা সিটি এলাকায়। উচ্ছৃঙ্খল জনতা কর্তৃক আগুন দেয়ার ঘটনার মধ্যে ৪১টি ঢাকা বিভাগে, ১টি রাজশাহী বিভাগ, ২টি খুলনা বিভাগে, ১টি রংপুর বিভাগে ঘটে এবং এসব অগ্নিকাণ্ডে ১৯টি বাস, ৩টি মাইক্রোবাস, ৩টি অ্যাম্বুলেন্স, ১টি ট্রাক, ৭টি মোটরসাইকেল, ৩টি পিকআপ, ১টি সিএনজি পুড়ে যায়। এছাড়া পুলিশ বক্স, বিদ্যুৎ অফিস, বাস কাউন্টার, রাজনৈতিক দলের কার্যালয়ে আগুনের ঘটনা ঘটে।  

উল্লেখ্য, গতকাল বিকেলে ঢাকা মহানগরীর শাজাহানপুর ফ্লাইওভারের নিচে অগ্নি নির্বাপণ শেষে ফেরত যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি পানিবাহী গাড়ি ভাঙচুর করে তাতে আগুন দেয় উচ্ছৃংখল জনতা। এ সময় ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা এবং একজন ড্রাইভার আহত হন।

 

বাংলাদেশ সময়: ২১১২ অক্টোম্বর ২৯, ২০২৩

এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।