ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪১ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
ময়মনসিংহে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪১ নেতাকর্মী গ্রেপ্তার

ময়মনসিংহ: কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি খন্দকার মাসুদুল হকসহ ময়মনসিংহে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের ৪১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

 

সোমবার (৩০ অক্টোবর) বিকেলে তাদের ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর মধ্যে কোতোয়ালি থানায় ছয়, মুক্তাগাছায় পাঁচ, ফুলবাড়িয়ায় পাঁচ, ঈশ্বরগঞ্জ পাঁচ, ত্রিশালে পাঁচ, ভালুকায় চার, নান্দাইলে তিন, ধোবাউড়ায় তিন, হালুয়াঘাটে দুই, ফুলপুরে দুই ও তারাকান্দা থানায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দসহ সংশ্লিষ্ট থানার ওসিরা এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে গতকাল রোববার (২৯ অক্টোবর) জেলার ভালুকা উপজেলায় হরতালের সমর্থনে গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে সোমবার (৩০ অক্টোবর) পৃথক দুটি মামলা করা হয়েছে।

এর মধ্যে ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ছামিউল হক বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৩০০ জনকে আসামি করে একটি মামলা করেন।  

অপর মামলার বাদী ওই থানার আরেক এসআই মানিকুল ইসলাম। এ মামলায় ৪০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৩০০ জনকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।