ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ফেনীতে জামায়াতের ঝটিকা মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
ফেনীতে জামায়াতের ঝটিকা মিছিল

ফেনী: সারাদেশে বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা ৭২ ঘণ্টার টানা অবরোধের সমর্থনে ফেনীতে ঝটিকা মিছিল করেছে জামায়াতে ইসলামী।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৭টার দিকে শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের এফ রহমান এসি মার্কেট এলাকা থেকে শুরু হয়ে মিছিল কয়েকশ গজ অতিক্রম করেই ছত্রভঙ্গ হয়ে যায়।

 

মিছিলে নেতৃত্ব দেন জেলা জামায়াত আমীর মো. ইলিয়াস। এ সময় তারা অবরোধের পক্ষে এবং সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেন। পরে পুলিশ এসে ওই এলাকায় টহল জোরদার করে।

এদিকে সকাল থেকেই শহরের বিভিন্ন এলাকায় সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন পরিবহন চলতে দেখা গেছে। তবে শহরের মহিপাল থেকে দূরপাল্লার কোনো যান চলাচল দেখতে পাওয়া যায়নি। ফেনী রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা যায় ট্রেন চলাচল স্বাভাবিক। সকাল ৯টার দিকে চট্টগ্রাম থেকে আসা পাহাড়িকা এক্সপ্রেস ফেনী রেলওয়ে স্টেশন অতিক্রম করেছে। এছাড়া সুবর্ণা ও মেঘনা ট্রেনও অতিক্রম করেছে।  

শহরের ট্রাংক রোড়, মহিপাল, শান্তি কোম্পানি রোডসহ বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন দেখা গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিজিবি টহল করতে দেখা গেছে। সকাল থেকে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।  

ফেনী পুলিশ সুপার জাকির হাসান জানান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে রয়েছে অতিরিক্ত পুলিশ। টহলে রয়েছে বিজিবি ও র‍্যাব।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০২৩
এসএইচডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।