ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

জাপার সিলেট জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনে অনিয়ম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
জাপার সিলেট জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনে অনিয়ম

ঢাকা: জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সিলেট জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ সোমবার দুপুরে ৫১ সদস্যবিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন।

তবে এ কমিটির ব্যাপারে জানেন না সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধানপৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। রওশন এরশাদকে না জানিয়ে নিজের পছন্দের নেতাদের দিয়ে এ কমিটি অনুমোদন করেন গোলাম মসীহ।

জানতে চাইলে রওশন এরশাদ বলেন, সিলেট জেলা ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির বিষয়ে আমি কিছুই জানি না। কমিটি গঠনের আগে ও পরে আমার সাথে কেউ কথা বলেনি। গোলাম মসীহসহ দলের কোনো নেতা তাকে এখনো কিছু জানায়নি।

সিলেট জেলা আহ্বায়ক কমিটি নিয়েও একাধিক অভিযোগ রয়েছে। যোগ্য, পরীক্ষিত ও ত্যাগী নেতাদের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। টাকার বিনিময়ে জেলা কমিটিও দেয়া হচ্ছে বলেও অভিযোগ করছেন কেউ কেউ।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে ৫১ সদস্যবিশিষ্ট এ আহ্বায়ক কমিটি অনুমোদন দেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসিহ। এতে আহ্বায়ক করা হয়েছে মাহবুবুর রহমান চৌধুরীকে। আর সদস্য সচিব হয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির সিলেট বিভাগীয় মুখপাত্র মুজিবুর রহমান ডালিম।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
টিএ/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।