ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

অবরোধের দ্বিতীয় দিনেও উত্তরায় সতর্ক অবস্থানে খসরু অনুসারীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
অবরোধের দ্বিতীয় দিনেও উত্তরায় সতর্ক অবস্থানে খসরু অনুসারীরা

ঢাকা: বিএনপি-জামায়াতের তিনদিনের অবরোধের দ্বিতীয় দিনেও রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দন সড়ক হয়ে খিলক্ষেত পর্যন্ত সন্ত্রাস-নাশকতা ঠেকাতে ও জনগণের জান-মালের রক্ষার্থে সতর্ক অবস্থানে রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা।

বুধবার (১ নভেম্বর) সকাল থেকে রাজধানীর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে বেশ কয়েকটি টিম মাঠে রয়েছে।

খসরু চৌধুরী নিজেই বিষয়টি মনিটরিং করছেন এবং নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা দিচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আমার অনুসারীরা সতর্ক অবস্থানে রয়েছে। উত্তরা সম্পূর্ণ নিরাপদ। এখানে বিএনপি-জামায়াতের কোনো অস্তিত্ব নেই।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
এমএমআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।