ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নাটোরে তুলে নিয়ে যুবদল নেতাকে কুপিয়ে জখম

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
নাটোরে তুলে নিয়ে যুবদল নেতাকে কুপিয়ে জখম

নাটোর: জেলার লালপুরে বিলমাড়িয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ রানাকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) ভর্তি করা হয়েছে।

শুক্রবার (০৩ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গোপালপুর মহিলা আদর্শ কলেজের পাশ থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। মাসুদ রানা উপজেলার নাগশোষা গ্রামের আইয়ুব আলীর ছেলে।

পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বিলমাড়িয়া বাজারের সরদার টেলিকম নামে কসমেটিক্স ও বিকাশের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি যাওয়ার পথে একটি সাদা মাইক্রোবাসে ৭/৮ জন অজ্ঞাতনামা ব্যক্তি জোরপূর্বক মাসুদ রানাকে উঠিয়ে নিয়ে যায়। তারা মাসুদ রানার চোখ ও মুখ বেঁধে নিয়ে মাইক্রোবাসের ভেতরে ডান হাতে কনুইতে রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

ডান পায়ে চাকু দিয়ে ছয়টি আঘাত করে ও হাঁটুর নিচে রড দিয়ে পিটিয়ে ভেঙে দেয়। রাত সাড়ে ১১টার দিকে তাকে এলোপাতাড়ি আঘাতের পর হাত-পা বেঁধে ও রক্তাক্ত ক্ষতবিক্ষত অবস্থায় মৃত ভেবে উপজেলা পরিষদের পাশে গোপালপুর মহিলা কলেজে সামনের খাদে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

পরে রানার জ্ঞান ফিরলে তার ডাক-চিৎকারে বিষয়টি সেখানকার নৈশ প্রহরীর নজরে আসলে এলাকার লোকজন মিলে তাকে খাদ থেকে উদ্ধার করা হয়। খবর পেয়ে পরিবারের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১২টার দিকে তাকে রক্তাক্ত ক্ষত-বিক্ষত অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) সুরুজ্জামান শামীম বাংলানিউজকে বলেন, আহত ব্যক্তির ডান হাতে কনুইতে রড দিয়ে পিটিয়ে জখম ছিল, ডান পায়ে ধারালো অস্ত্রের ছয়টি আঘাত ছিল। এছাড়া হাঁটুর নিচে রডের আঘাতে ভেঙে গেছে।

লালপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিক আলী মিষ্টু বাংলানিউজকে জানান, সন্ত্রাসীরা ডিবি পরিচয়ে মাসুদ রানাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বাংলানিউজকে জানান, ঘটনাটি জানতে পেরে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে লিখিত অভিযোগ না পেলেও কারা ঘটনার সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করছে।

দ্রুত সময়ের ভেতর হামলাকারীদের আইনের আওতায় আনা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।