ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হরতাল-অবরোধ করে কোনো লাভ হবে না: আলী আজম মুকুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
হরতাল-অবরোধ করে কোনো লাভ হবে না: আলী আজম মুকুল

ভোলা: বিএনপিকে উদ্দেশ্যে করে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, হরতাল, অবরোধ, বোমাবাজি, সন্ত্রাস করে কোনো লাভ হবে না। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে।

তাদের ধাক্কা দিয়ে নাড়ানো যাবে না। আর খুনিদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না।

শনিবার (৪ অক্টোবর) বিকেলে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি মুকুল।

এর আগে দুপুরে কয়েক হাজার নেতাকর্মীরা ভোলার ইলিশা লঞ্চঘাট থেকে  শত শত মোটর শোভাযাত্রার মাধ্যমে তাদের প্রিয় নেতা আলী আজম মুকুলকে বরণ করে নির্বাচনী এলাকা বোরহানউদ্দিনে নিয়ে আসেন।  

আলী আজম মুকুল বলেন, বাংলাদেশের মানুষ বিএনপিকে চিনে ফেলেছে। দেশের মানুষ এখন আর হরতাল-অবরোধ বিশ্বাস করে না। মানুষ মনে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদে থাকবে। বিএনপি দেশকে পাকিস্তান বানাতে চায়, তারা শান্তির জনপদকে অশান্ত করতে চায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র রফিকুল ইসলাম, দৌলতখান উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম খান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার প্রমুখ।

বিএনপি ও জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে অনুষ্ঠিত শান্তি সমাবেশে দুই উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।