ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আ. লীগ প্রস্তুত: খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আ. লীগ প্রস্তুত: খসরু

ঢাকা: বিএনপি ও জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে সড়ক পাহারায় রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা।

রোববার (৫ নভেম্বর) সকাল থেকে রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর সড়ক হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত জনগণের জান-মালের নিরাপত্তা দিতে উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে খসরু চৌধুরীর অনুসারীদের বেশ কয়েকটি টিম সড়কে রয়েছেন।



ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আওয়ামী লীগ সব সময় প্রস্তুত আছে। নির্বাচন পর্যন্ত আমি এবং আমার প্রতিটি অনুসারী রাজপথে থাকবো। বিএনপি ও জামায়াতের অপশক্তি যাতে জনগণের জান-মালের কোনো ক্ষতি করতে না পারে সে বিষয়টি নিশ্চয়তা দেবো।

এর আগে বিএনপি ও জামায়াতের ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধ ও হরতালের দিন খসরু চৌধুরীর অনুসারীরা রাজপথে থেকে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত পাহারা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।