ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

দয়াগঞ্জ মোড়ে অবরোধ করেছে জবি ছাত্রদল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
দয়াগঞ্জ মোড়ে অবরোধ করেছে জবি ছাত্রদল

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): বিএনপির দ্বিতীয় দফার অবরোধ সমর্থনে পুরান ঢাকার দয়াগঞ্জ মোড়ের রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

সোমবার (৬ নভেম্বর) সকাল ৯টার দিকে জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ অবরোধ কর্মসূচি পালন করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি এবিএম মাহমুদ সর্দার, যুগ্ম সম্পাদক মিলন হাওলাদার। জবি ছাত্রদলের সহ সভাপতি- জুলকার নাইন, শামিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুসাব্বির মিল্লাত পাটোয়ারী, জাফর আহমেদ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, দপ্তর সম্পাদক সাখওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, মেহেদী হাসান অর্নব, সহ সাধারণ সম্পাদক- জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হাসান, ফয়সাল, মাসফিক। সমাজ সেবা সম্পাদক-রবিন মিয়া শাওন, সাংস্কৃতিক সম্পাদক-মেহেদী হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোজাম্মেল মামুন ড্যানিসহ অর্ধশতাধিক নেতাকর্মী।

সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, তারেক রহমানের ডাকা দ্বিতীয় ধাপের ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে থেকে পালন করছে। অবৈধ ফ্যাসিস্ট সরকারের দুর্নীতি আর মিথ্যা মামলা হামলার কারণে সমগ্র দেশ বিপর্যস্ত এবং কারাগারে পরিণত হয়েছে। দেশের নতুন ভোটারদের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার অবরোধ, দ্রব্যমূল্য সাধারণ জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে আনার অবরোধ, নিরীহ নিরপরাধ রাজবন্দীদের মুক্ত করার অবরোধ সফল হবে ইন শা আল্লাহ।

তিনি আরও বলেন, ১ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাব না। দেশ ও দলের প্রয়োজনে, সাম্য ও মানবিক রাষ্ট্র বিনির্মাণে জীবনের শেষ সময় পর্যন্ত রাজপথে থাকবো ইন শা আল্লাহ। এই অবৈধ ফ্যাসিস্ট সরকার অনতিবিলম্বে পদত্যাগ না করলে, লক্ষ শহীদের অর্জিত স্বাধীন ও সার্বভৌম এ রাষ্ট্রের জনগণ আরেকটি মুক্তিযুদ্ধের মাধ্যমে তাদেরকে বিতাড়িত করবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।