ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নীলফামারীতে বিএনপি-জামায়াত-শিবিরের তিন নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
নীলফামারীতে বিএনপি-জামায়াত-শিবিরের তিন নেতা গ্রেপ্তার

নীলফামারী: নীলফামারীতে বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের প্রথম দিনে জামায়াত শিবিরের দুই নেতা গ্রেপ্তার হয়েছে।  

বুধবার (৮ নভেম্বর) বিকেলে জেলার ডোমার ও জলঢাকা থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

 

তারা হলেন- ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের ইদ্রিস আলীর ছেলে জামায়াতের রোকন মো. সহী কালাম (৩৮) ও জলঢাকা উপজেলার দক্ষিণ দেশিবাই চৌধুরীপাড়া গ্রামের মৃত আনোয়ারুল হকের ছেলে শিবিরের সেক্রেটারি আরমান হাফিজ মাসুম (২১)।  

পুলিশ জানায়, সহিংসতার পরিকল্পনার অভিযোগে জামায়াত ও শিবিরের ওই দুই নেতাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী ও জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তারুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে বুধবার গভীর রাতে সৈয়দপুর পৌর বিএনপির অন্যতম সদস্য আসিফ আহমেদ শুভকে নিজ বাড়ি থেকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।  

বিএনপি ও সমমনা দলের ডাকা ৩য় দফা অবরোধের ২য় দিনে (৯ নভেম্বর) বড় গাড়িও সড়কে চলাচল করছে। সৈয়দপুর থেকে রংপুর, দিনাজপুর ও বগুড়া রুটে চলাচলকারী বড় গাড়ি সীমিত আকারে চলাচল শুরু হয়েছে। গুরুত্বপূর্ণ মোড় ও সড়কে পুলিশের পাশাপাশি আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।