ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ইসরায়েল গোটা দুনিয়ার দুশমন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
ইসরায়েল গোটা দুনিয়ার দুশমন

ঢাকা: ফিলিস্তিনের ওপর হামলা ও নির্বিচারে হত্যাকাণ্ড চালানোর জন্য ইসরায়েলকে গোটা দুনিয়ার দুশমন উল্লেখ করে দেশটিকে বয়কট করার আহ্বান জানিয়েছে বাংলাদেশ খেলাফত আন্দোলন।  

শুক্রবার (১০ নভেম্বর) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন খেলাফত আন্দোলনের নেতারা।

 

মিছিল পূর্ব সমাবেশে খেলাফত আন্দোলনের নেতারা বলেন, ইসরায়েলি অভিযানে ২৪ ঘণ্টায় পশ্চিম তীরের দুই শহরে নিহত ৪৩। হাত উঁচিয়ে সাদা পতাকা উড়িয়ে গাজা ছাড়ছেন সাধারণ মানুষ। এই অবস্থায় ইসরায়েলের বিরুদ্ধে কথা বলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ। একটি মুসলিম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের উচিত আরো কঠিন পদক্ষেপ নেওয়া। প্রয়োজনে বাংলাদেশ থেকে সৈন্যবাহিনী ফিলিস্তিনে পাঠিয়ে ফিলিস্তিনকে স্বাধীন করার জন্য ব্যবস্থা গ্রহণ করা।

তারা বলেন, ইসরায়েল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে জাতিসংঘকে বৃদ্ধাঙুলি প্রদর্শন করে নির্বিচারে ফিলিস্তিনে বোমা হামলা চালিয়েছে। বাংলাদেশ খেলাফত আন্দোলনের পক্ষ থেকে বোমা হামলা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশ শেষে ফিলিস্তিনের বিশাল পতাকা নিয়ে একটি মিছিল পল্টন হয়ে নাইটেঙ্গেল মোড়ের দিকে যায়। মিছিলে বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।