ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নরসিংদীতে শেখ হাসিনার সমাবেশ, মিছিল নিয়ে যাচ্ছেন নেতা-কর্মীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
নরসিংদীতে শেখ হাসিনার সমাবেশ, মিছিল নিয়ে যাচ্ছেন নেতা-কর্মীরা

নরসিংদী: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯ বছর পর নরসিংদীতে আসছেন। রোববার (১২ নভেম্বর) তিনি নরসিংদীর পলাশে এশিয়ার বৃহৎ ঘোড়াশাল পলাশ ইউরিয়া সারকারখানা উদ্বোধন করবেন।

 পরে সেখানে সুধীসমাবেশ শেষে তিনি বিকেলে নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দেবেন। তাকে স্বাগত জানাতে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।  

জনসভায় যোগ দিতে সকাল থেকেই পোস্টার ও ব্যানার হাতে মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। নরসিংদীর সব উপজেলা থেকে বাস ও ট্রাকযোগে আসছে খণ্ড খণ্ড মিছিল।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে নরসিংদীর প্রধান প্রধান সড়কে এখন সুবিশাল দৃষ্টিনন্দন তোরণ, ব্যানার আর ফেস্টুন শোভা পাচ্ছে। সব কিছুতে ফুটিয়ে তোলা হয়েছে প্রধানমন্ত্রীর প্রতি শুভেচ্ছার বার্তা।  

আইনশৃঙ্খলা বাহিনীও নিয়েছে সর্বোচ্চ ব্যবস্থা। সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগও। দলটির নেতাদের দাবি, স্টেডিয়ামে প্রায় পাঁচ লক্ষাধিক জনসমাগমের প্রস্তুতি নেওয়া হয়েছে।

মুসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে সমাবেশস্থলে কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে এসেছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে বরণে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। নেতা-কর্মীরা ইতোমধ্যে সমাবেশস্থলে চলে এসেছেন। স্মরণকালের বৃহৎ মানুষের সমাগম ঘটবে আজকের সমাবেশে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।