ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অবরোধ প্রতিরোধে মোড়ে মোড়ে আওয়ামী লীগের অবস্থান-মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
অবরোধ প্রতিরোধে মোড়ে মোড়ে আওয়ামী লীগের অবস্থান-মিছিল

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ রাজধানীর মোড়গুলো অবস্থান নিয়েছে। একইসঙ্গে থানা-ওয়ার্ড কমিটি মিছিল মিটিং করছে।

রোববার(১২ নভেম্বর) রাজধানীর এলিফ্যান্ট রোড বাটা সিগন্যাল মোড়, গ্রিন রোডের সায়েন্স ল্যাব প্রান্ত এবং উত্তর সিটি এলাকার শ্যামলী সিনেমা কমপ্লেক্স, শ্যামলী ওভারব্রিজ ও কল্যাণপুর এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা চেয়ার পেতে ফুটপাতে বসেছেন৷ এ সময় তারা বিভিন্ন স্লোগান দিচ্ছেন৷

আর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

এখানে বানানো হয়েছে মঞ্চ। টানানো হয়েছে শামিয়ানা। মঞ্চে শিল্পীরা গান গাইছেন৷ আর বিভিন্ন এলাকা থেকে জড়ো হওয়া আওয়ামী লীগ ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ছোট ছোট দলে ভাগ হয়ে অবস্থান নিয়ে আছেন।  

আওয়ামী লীগের মহানগর ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা বলছেন, অবরোধ কর্মসূচি দিয়ে বিএনপির নেতাকর্মীরা চোরাগোপ্তা হামলা ও আগুন দিয়ে আতঙ্কজনক পরিস্থিতি তৈরি করতে চাচ্ছেন৷ এ পরিস্থিতি ঠেকাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা আরও জোরালোভাবে মাঠে থাকবেন।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মদ মন্নাফি বলেন, বিএনপির চোরাগোপ্তা হামলা ঠেকানোর বিষয়ে আমরা চিন্তাভাবনা করছি৷ প্রশাসন সতর্ক অবস্থানে আছে৷ সিসিটিভি ফুটেজের মাধ্যমে দুস্কৃতকারীদের ধরা হচ্ছে। বিএনপি বেশিদিন এভাবে চালাতে পারবে না৷ সন্ধ্যার পরেও আওয়ামী লীগের নেতাকর্মীদের পাহারায় থাকার নির্দেশনা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এনবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।