ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

যুব ফেডারেশন নেতা আল-জাহিদের ওপর হামলার নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
যুব ফেডারেশন নেতা আল-জাহিদের ওপর হামলার নিন্দা হামলার শিকার জাহিদুল আলম আল-জাহিদ

ঢাকা: চট্টগ্রামে বাংলাদেশ যুব ফেডারেশনের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম আল-জাহিদের ওপর পুলিশের উপস্থিতিতে সরকার দলীয় বাহিনীর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ যুব ফেডারেশনের কেন্দ্রীয় আহ্বায়ক উৎসব মোসাদ্দেক ও সদস্য সচিব রায়হান তাহারাত লিয়ন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) এক যৌথ বিবৃতিতে অবিলম্বে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে বর্তমান জনসম্মতিহীন ফ্যাসিবাদী সরকার তার অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করতে বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর অব্যাহতভাবে দমন-পীড়ন চালিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ চট্টগ্রামে বাংলাদেশ যুব ফেডারেশনের কেন্দ্রীয় নেতা জাহিদুল আলম আল-জাহিদের ওপর পুলিশের উপস্থিতিতে সরকার দলীয় গুন্ডা বাহিনী হামলা চালিয়েছে। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানাই।

পুলিশের প্রতি আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, বর্তমান ফ্যাসিবাদী শাসনের পতনের লক্ষ্যে জনগণ যে লড়াই করছে, আপনারা তার বিরুদ্ধে দাঁড়াবেন না। আপনারা আইন অনুযায়ী আপনাদের দায়িত্ব পালন করুন। জনগণের মুখোমুখি হওয়ার ফলাফল অতীতে ভালো হয়নি, সামনেও ভালো হবে না। হামলা-মামলা, দমন-পীড়ন করে অতীতে কোনো শাসন চিরস্থায়ী হয়নি, এই শাসনও চিরস্থায়ী হবে না।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।