ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কিছু কিছু নেতা আ.লীগের ক্ষতি করছেন: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
কিছু কিছু নেতা আ.লীগের ক্ষতি করছেন: শাজাহান খান

মাদারীপুর: কিছু কিছু নেতা আওয়ামী লীগের ক্ষতি করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, কিছু কিছু নেতা আছেন, যারা আওয়ামী লীগের ক্ষতি করছেন, তারা শেখ হাসিনার ক্ষতি করছেন।

তারা দলের বিপদ দেখলে কেটে পড়েন। কিন্তু শাজাহান খান সব সময়ই মাঠে থাকে। শেখ হাসিনার বিরুদ্ধে যখন আন্দোলন হয়, তখন দলের কিছু সুবিধাবাদী নেতা পালিয়ে যান। কিন্তু শাজাহান খান রাজপথে থেকে বোমা খায়।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে মাদারীপুরের পাকদী এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার জীবন থাকতে শেখ হাসিনার গায়ে কোনো টোকা লাগবে না।  

বিএনপির আন্দোলন প্রসঙ্গে শাজাহান খান বলেন, ২০১৫ সালে বিএনপি যখন সব যানবাহন বন্ধ করে দিয়ে বাসে আগুন ধরিয়ে সরকারকে বিপদে ফেলতে চেয়েছিল। প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে ঘুরে ঘুরে সড়ক, নৌ ও ট্রেন চলাচল আমি স্বাভাবিক করেছি। ওই বছরের ১৬ ফেব্রুয়ারি খালেদা জিয়ার অফিস যখন ঘেরাও করতে যাই, তখনও বোমা মারা হয়। এতে আহত হন অন্তত ১৭ জন। নৌপরিবহন মন্ত্রী থাকার সময় আমাকে লক্ষ্য করে বোমা মারা হয়, সেই বোমা লাগে পুলিশের গাড়িতে। শেখ হাসিনাকে রক্ষা করার জন্য যতবার লড়াই করেছি, ততবার বিজয় হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার, মাদারীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাফিজুর রহমান খান, মাদারীপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তারসহ অনেকেই।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।