ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মায়ের অসুস্থতার খবর রাখে না, দেশের খবর রাখবে কীভাবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
মায়ের অসুস্থতার খবর রাখে না, দেশের খবর রাখবে কীভাবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, তারেক জিয়া একটা কাপুরুষ। যে কিনা নিজের মায়ের অসুস্থতার খবর রাখেন না।

তিনি আবার দেশের খবর রাখবেন কীভাবে? 

শুক্রবার (১৭ নভেম্বর) ফতুল্লার ভুইগড় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে এ প্রশ্ন তুলেন তিনি।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদের সহধর্মিনী শামীম আরা নাজিমের স্মরণে এ দোয়া-মাহফিলের আয়োজন হয়।

এতে বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, লন্ডনে বসে বসে তারেক রহমান নির্দেশ দিচ্ছে আর আপনারা দেশে আগুন সন্ত্রাস করছেন। মামলা খেয়ে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে আছেন। পরিবার থেকে দূরে থাকছেন। আপনাদের মা-বাবাদের বলতে চাই, আপনারা আপনাদের সন্তানদের সাবধান করে দেন। তাদেরকে আগুন সন্ত্রাস থেকে বিরত রাখুন। না হলে আমরা কয়েকদিনের মধ্যে আমাদের নেতাকর্মীদের নিয়ে প্রত্যেক বাড়ি বাড়ি যেয়ে খবর নেব কারা বাসে আগুন দিচ্ছেন এবং আগুনসন্ত্রাসী করছেন।

তিনি আরও বলেন, তফসিল ঘোষণা হওয়ার পর থেকে আপনারা দেখেছেন সব জায়গায় মানুষের যে একটা আনন্দ প্রকাশ পাচ্ছে। মানুষ চায় শেখ হাসিনার নেতৃত্বে এদেশে আবারও সরকার গঠন হোক। তারই ধারাবাহিকতায় আমিও আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন জায়গায় ইতোমধ্যে মানুষের সঙ্গে দেখা-সাক্ষাৎ করছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীম উদ্দীন, সাধারণ সম্পাদক মানিক চাঁন, আওয়ামী যুবলীগ নেতা সাব্বির আহমেদ, জুলহাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।