ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

১০ হাজার মোটরসাইকেল নিয়ে হরতালবিরোধী মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
১০ হাজার মোটরসাইকেল নিয়ে  হরতালবিরোধী মিছিল

ঢাকা: বিএন‌পি-জামায়া‌তের হরতাল প্রতিহত করতে ১০ হাজার মোটরসাইকেল নিয়ে মিছিল করেছেন ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী।

রোববার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তরার জসিম উদ্দিন থেকে শুরু হয় হরতালবিরোধী এ মি‌ছিল‌।

পরে মি‌ছিল‌টি ঢাকা-১৮ আসনের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জসিম উদ্দিন এসে শেষ হয়। এ‌তে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় ২০ হাজার নেতাকর্মী অংশ নেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেন, বিএন‌পি-জামায়াত নির্বাচন ভণ্ডুল করতে চায়। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন‌প্রিয়তায় ভীত হ‌য়ে বিএন‌পি-জামায়াত জ্বালা‌ও-পোড়াও করে অস্বাভা‌বিক অবস্থা সৃ‌ষ্টি করতে চায়। কিন্তু, জনগণ তা হতে দেবে না। নাশকতা ক‌রে জানমালের ক্ষতি করতে চাইলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

খসরু চৌধুরী বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আমরা সব সময় প্রস্তুত। নির্বাচন পর্যন্ত আমি এবং আমার প্রতিটি অনুসারী রাজপথে থাকব। বিএনপি-জামায়াত অপশক্তি যাতে মানুষের কোনো ক্ষতি করতে না পারে সে বিষয়টি নিশ্চয়তা দেবো।


বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।