ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোট দিতে পারার আস্থাটা পেলে নির্বাচনে যাব: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
ভোট দিতে পারার আস্থাটা পেলে নির্বাচনে যাব: চুন্নু

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, ভোটাররা ভোট দিতে পারবে এ রকম আস্থা এখনও নেই। এ আস্থাটা পেলে আমরা নির্বাচনে যাব।

 

তিনি বলেন, আমরা জনগণের দাবিটা প্রাধান্য দিচ্ছি। নির্বাচনে যাওয়ার সব প্রস্তুতি আছে আমাদের।

রোববার (১৯ নভেম্বর) রাজধানীর বনানী কার্যালয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।  

মুজিবুল হক চুন্নু বলেন, আমরা একটা মাঝামাঝি অবস্থা চাই যে, সংবিধানের আলোকে একটা পথ বের করে যেন সবাই নির্বাচনে আসে। এরকম একটা পরিবেশ তৈরি হোক। কিন্তু সেই পরিবেশ এখনও হয়নি। নির্বাচনে যাওয়ার সব প্রস্তুতি আছে আমাদের। এখন আমরা দ্বিধায় আছি নির্বাচনে যাওয়া ঠিক হবে কি না। জনগণের কী অবস্থা। এ সংশয় থেকে আমরা এখনও বের হয়ে আসতে পারিনি। যার জন্য নির্বাচনের সিদ্ধান্ত নিতে সময় লাগছে আমাদের।

মুজিবুল হক চুন্নু বলেন, এ আস্থাটা পেলে আমরা নির্বাচনে যাব। আমরা জনগণের দাবিটা প্রাধান্য দিচ্ছি। সঠিকভাবে যদি নির্বাচন হয় তাহলে আমরা ৩০০ আসনের প্রার্থী দিতে চাই এককভাবে। আমরা এবার জোট মহাজোট করতে চাই না। সঠিকভাবে যদি নির্বাচন হয় আমরা একটি আসন না পেলেও তাতে আপত্তি নেই।

তিনি আরও বলেন, আমাদের দলের প্রধান পৃষ্ঠপোষক কার সঙ্গে আলাপ করলেন, কে কী বললো, সেটা আমরা আমলে নিচ্ছি না। তিনি আমাদের শ্রদ্ধার পাত্র। তিনি পৃষ্ঠপোষক, তবে দলীয় সিদ্ধান্তের ব্যাপারে তার কোনো এখতিয়ার নেই। উনি অসুস্থ। উনার স্বাভাবিক জ্ঞানটা নেই। উনাকে কিছু লোক বিভ্রান্ত করছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।