ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মনোনয়ন ফরম জমা দিলেন ইঞ্জিনিয়ার আবু নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
মনোনয়ন ফরম জমা দিলেন ইঞ্জিনিয়ার আবু নোমান

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা, বিসিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)।  

রোববার (১৯ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ভোলা-৩ আসনে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এ সময় ভোলা-৩ আসনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বলেন, আমি ভোলা-৩ আসন থেকে দলীয় মনোনয়নপ্রত্যাশী। আশা করি, আমার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। এ জন্য লালমোহন-তজুমদ্দিনের মানুষের কাছে দোয়া চাই। যাতে মনোনয়ন পেয়ে নির্বাচনে জয় লাভ করে জনগণের সেবা করতে পারি।

তিনি বলেন, আমি লালমোহন-তজুমদ্দিনে মানুষের সেবায় অনেক কাজ করেছি। আমার বিশ্বাস সংসদ সদস্য পদে দলীয় মনোনয়ন পেলে জনগণ আমাকে নির্বাচিত করবে। তখন লালমোহন-তজুমদ্দিনের মানুষের সুখে-দুঃখে পাশে থাকব।

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এমএমআই/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।