ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মানিকগঞ্জে হরতালের পক্ষে যুবদলের বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
মানিকগঞ্জে হরতালের পক্ষে যুবদলের বিক্ষোভ মিছিল

মানিকগঞ্জ: মানিকগঞ্জে হরতালের পক্ষে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল।  

সোমবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড-বেউথা ফোরলেন সড়কের ফায়ার সার্ভিসের সামনে থেকে মিছিলটি শুরু হয়।

বেউথা মোড় ঘুরে আবার ফায়ার সার্ভিসের সামনে এসে মিছিলটি শেষ হয়।

জানা গেছে, সারাদেশে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার হরতাল সফল করতেই জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রদল সভাপতি মাসুদ পারভেজের নেতৃত্বে এ মিছিলে অংশ নেন জেলা যুবদলসহ বিএনপি ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আওয়াল, সবুরউদ্দিন, পৌর যুবদলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জনি, জেলা যুবদলের সাবেক সমাজকল্যাণ সদস্য দেলোয়ার হোসেনসহ অনেকে।

এছাড়া সোমবার সকাল ৮টার দিকে সিংগাইর উপজেলা কৃষক দলের সদস্য সচিব আল হাসানের নেতৃত্বে মানিকগঞ্জ- সিংগাইর আঞ্চলিক সড়কেও হরতালের পক্ষে একটি বিক্ষোভ মিছিল করেন দলীয় নেতাকর্মীরা।

নির্বাচন কমিশনের তফসিল ঘোষণার প্রতিবাদে রোববার (১৯ নভেম্বর) ভোর ৬টা থেকে সারাদেশে ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি ও সমমনা দলগুলো। মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক এ কর্মসূচি পালন করবে দলটি। সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপিসহ সমমনা জোটগুলো ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষে গত বৃহস্পতিবার এ হরতালের ডাক দেয়।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।