ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রাঙ্গার আসনে মনোনয়ন ফরম নিলেন ছাত্রসমাজের সভাপতি মামুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
রাঙ্গার আসনে মনোনয়ন ফরম নিলেন ছাত্রসমাজের সভাপতি মামুন

ঢাকা: রংপুর-১ (গঙ্গাচড়া ও রংপুর সিটির একাংশ) আসনে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলটির ছাত্র সংগঠন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও জেলা জাপার সদস্য মো. আল-মামুন।

সোমবার (২০ নভেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের কার্যালয় থেকে এই ফরম সংগ্রহ করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশী মো. আল-মামুন বলেন, রংপুর-১ আসনে গত ৩৭ বছরে স্থানীয় প্রার্থী না থাকায় এলাকাবাসীর চাওয়ার পরিপ্রেক্ষিতে প্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপন করেছি। এই আসনটি বরাবরই জাতীয় পার্টির দুর্গ বলে এই আসনের স্থানীয় বাসিন্দা হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করি। হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি ভালোলাগা থেকেই আমি জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি তিন বছর। তিন বছর ভালো কাজ করার পরে আমি বর্তমানে কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করছি।

আল-মামুন আরও বলেন, রংপুর-১ আসনে মোট জনসংখ্যার তিন ভাগের এক ভাগ তরুণ। এই তরুণ ভোটাররাই আগামী দিনে দেশের নেতৃত্ব নির্ধারণ করবে। নদীভাঙন এলাকা গঙ্গাচড়ার মানুষ অনেক অবহেলিত, তাদের চাওয়া স্থানীয় একজন এমপি হলে তাদের সুখ-দুঃখের সাথী হতে পারবো। আশা করি জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের স্থানীয়দের দাবির বিষয়টি বিবেচনা করবেন।  

আল-মামুন বলেন, জি এম কাদের আমাকে জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত করলে বিপুল ভোটে জয় লাভ করে এই আসনটি উপহার দেব।

রংপুর-১ আসনটি গঙ্গাচড়া উপজেলা ও রংপুর সিটি করপোরেশনের (রসিক) ১-৮ নং ওয়ার্ড নিয়ে গঠিত। এই আসনে বর্তমান সংসদ সদস্য বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
টিএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।