ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জে আ.লীগের শান্তি মিছিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জে আ.লীগের শান্তি মিছিল

বিএনপি-জামায়াতের অবরোধের নামে যানবাহনে হামলা, অগ্নিসংযোগসহ সারাদেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে শান্তি মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন।

বুধবার (২২ নভেম্বর) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ের লালমাটি এলাকায় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী শাহজাহান ভূইয়ার নেতৃত্বে এ মিছিল করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান তারেক, ওবায়দুল মজিদ জুয়েল, রিটন প্রধান,  আমিনুল হক খোকন, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকনসহ অনেকে।

কর্মসূচিতে শাহজাহান ভূইয়া বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে আওয়ামী লীগ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। আর বিএনপি-জামাায়াত নির্বাচল বানচাল করার চেষ্টায় অবরোধের নামে চোরাগোপ্তা হামলা করে দেশে অরাজকতার চেষ্টা চালাচ্ছে। তাদের স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সর্বদা মাঠে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।