ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ রূপগঞ্জ আ. লীগের 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ রূপগঞ্জ আ. লীগের 

নারায়ণগঞ্জ: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের নামে সড়কে চলাচলরত যানবাহনে হামলা, অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলার প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে শান্তি মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কেন্দুয়া এলাকায় নৌকা প্রতীকে মনোনয়নপ্রত্যাশী রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়ার পক্ষে কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলামের নেতৃত্বে এ শান্তি মিছিল বের করা হয়।

উপজেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান তারেক, কামাল হোসেন কমল, রিটন প্রধান, আমিনুল হক খোকন, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকনসহ স্থানীয় নেতাকর্মীরা মিছিলে উপস্থিত ছিলেন।  

এ সময় বক্তারা বলেন, বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধ আওয়ামী লীগ প্রত্যাখ্যান করেছে। বিএনপি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে  অবরোধের নামে চোরাগোপ্তা হামলা করে দেশে নৈরাজ্যের চেষ্টা চালাচ্ছে। তাদের প্রতিহত করতে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সব সময় মাঠে আছে এবং থাকবে।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।