ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে: খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে: খসরু

ঢাকা: বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে। বিএনপি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে অবরোধের নামে চোরাগোপ্তা হামলা করে দেশে নৈরাজ্যের চেষ্টা চালাচ্ছে।

তাদের প্রতিহত করতে আমি ও আমার প্রতিটি নেতা-কর্মী সর্বদা মাঠে আছি বলে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে রাজধানীর উত্তরার জসিমউদ্দিনে অবরোধের প্রতিবাদে উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত মিছিলের আগে সমাবেশে তিনি এ কথা জানান।

মিছিলটি উত্তরার জসিমউদ্দিন থেকে শুরু হয়ে বিমানবন্দর সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

খসরু চৌধুরী বলেন, বিএনপি হত্যা ও লুটপাটের রাজনীতি করে। তারা দেশের ও জনগণের শত্রু। বিএনপির গুজব, মিথ্যাচার, দুর্নীতি-দুর্বৃত্তায়ন, সন্ত্রাস-জঙ্গিবাদ নির্ভর রাজনীতির কারণে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।  

তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা মানেই অর্থনৈতিক সমৃদ্ধি। বাংলাদেশের আস্থার প্রতীক। আধুনিক বাংলাদেশের নির্মাতা। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বেই আজকের ঘুরে দাঁড়ানো বাংলাদেশ। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহংকার। আমাদের সবার অনুকরণীয় দৃষ্টান্ত।  

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক খসরু চৌধুরীর নেতৃত্বে মিছিলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মাসুদুজ্জামান মিঠু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন, কে সি ফাউন্ডেশনের সমন্বয়ক মো. শাহ আলমসহ বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।