ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

গণ অধিকার: রেজা-ফারুকের অনুসারীদের ওপর নুরের কর্মীদের হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
গণ অধিকার: রেজা-ফারুকের অনুসারীদের ওপর নুরের কর্মীদের হামলার অভিযোগ

ঢাকা: রেজা কিবরিয়া ও ফারুক হাসানের নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের একাংশের মিছিলে হামলার অভিযোগ উঠেছে  নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের একাংশের নেতাকর্মীদের ওপর ।

যদিও গণমাধ্যমের কাছে নুরের দাবি, হামলার অভিযোগ সত্য নয়।

আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করতে এমন অভিযোগ তোলা হচ্ছে।

শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় পল্টন এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের ভারপ্রাপ্ত সদস্যসচিব ফারুক হাসান।

ফারুক হাসান জানান, তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে শুক্রবার সন্ধ্যায় পল্টন এলাকায় তাদের মিছিলে নুরুল হকের নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের ২০–২৫ জন নেতাকর্মী হামলা চালায়। হামলায় ফারুকদের নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের যুগ্ম সদস্যসচিব আতাউল্লাহ, তারেক রহমান ও ছাত্র অধিকার পরিষদের সদস্যসচিব মুনতাসীর মামুনসহ ১০ জন আহত হন।

এদিকে গণমাধ্যমের কাছে নুরুল হক দাবি করে বলেন, হামলার অভিযোগ সত্য নয়। সরকার নানা ধরনের খেলা খেলছে। মানসম্মান ক্ষুণ্ন করতে কয়েকদিন পর পর আমাদের বিরুদ্ধে এসব অভিযোগ তোলা হচ্ছে।  

ফারুক হাসানের কর্মীদের ওপর যে হামলা হয়েছে সে বিষয়ে জানেন না বলে জানান নুর। তিনি বলেন, আন্দোলনকে প্রশ্নবিদ্ধ করতে এমন অভিযোগ তোলা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
ইএসএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।