ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

উন্নয়ন অব্যাহত রাখতে ভোটারদের সহযোগিতা চাইলেন শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
উন্নয়ন অব্যাহত রাখতে ভোটারদের সহযোগিতা চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা এ কে এম শামীম ওসমান।

রোববার (২৬ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত তালিকা অনুযায়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

মনোনয়ন পাওয়ার পর বাংলানিউজকে প্রতিক্রিয়া জানাতে গিয়ে শামীম ওসমান বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা। নেত্রী মনোনয়ন দিয়েছেন, এখন দায়িত্ব আরও বেড়েছে। এতটুকু বলতে পারি, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এতে বিন্দুমাত্র সন্দেহ নেই।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, নারায়ণগঞ্জের অনেক বড় বড় উন্নয়নকাজ করেছি আল্লাহর ইচ্ছায়। আরও কাজ চলমান আছে, দোয়া চাই যেন এসব কাজ এগিয়ে নিয়ে যেতে পারি। নারায়ণগঞ্জকে একটি মডেল বানাতে এবার কাজ করবো। মাদক, সন্ত্রাস নির্মূলে সর্বোচ্চ যা করার তা করব।

এ আসনে ১৯৯১ থেকে ২০০৮ সাল পর্যন্ত চারবারের নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি সমান আধিপত্য বিস্তার করে। ১৯৯৬ এর নির্বাচনে আসনটি দখলে নেয় আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান।

২০০১ সালের নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসন থেকে বিএনপির মুহাম্মদ গিয়াস উদ্দিন এবং ২০০৮ সালে জয় ছিনিয়ে নেয় ক্ষমতাসীন দল। সবশেষ ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন শামীম ওসমান।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।